কোরআনের চর্চা অব্যাহত রাখা আবশ্যকশাওয়ালের ছয় রোজার ফজিলতসৌদিসহ বিশ্বের বিভিন্ন দেশে উদযাপিত হচ্ছে ঈদুল ফিতরবৃহস্পতিবার পবিত্র ঈদুল ফিতরপবিত্র কাবা শরীফ থেকে তিন কিলোমিটার দূর গেলো তারাবির নামাজের কাতার
No icon

কলরবের শিল্পী মাহফুজের ইন্তেকাল

মাহফুজুল আলম ইসলামি সংগীত অঙ্গনের এক পরিচিত নাম। ইসলামি সংগীত নিয়ে কাজ করতেন কলরবে। হঠাৎ কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন। ২০ জুলাই সকালে জ্বরের মাত্রা বেশি হলে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ২৩ বছর। ২০ জুলাই সকাল সাড়ে ৮টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। তার মৃত্যুতে শোকাহত কলরব শিল্পীগোষ্ঠীসহ অগণিত ইসলামি সংগীত প্রেমিক ও ভক্তরা।

মাহফুজুল আলম কলরব শিল্পীগোষ্ঠীর শিল্পী ছাড়াও একজন দক্ষ সাউন্ড ডিজাইনার ছিলেন। কলরবের অসংখ্য নাশিদের সাউন্ড ডিজাইনারের কাজ তার হাতেই হয়েছিল।তার সুললিত কণ্ঠে প্রথমে আল্লাহ আল্লাহআমি চাই না বাঁচতে তুমি ছাড়াআস্তাগফিরুল্লাহসহ অসংখ্য নাশিদ বেশ জনপ্রিয়তা লাভ করে।ব্যক্তিজীবনে মাহফুজুল আলম অবিবাহিত ছিলেন। তার এমন মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় শোকের ছায়া নেমে আসে। আল্লাহ তাকে জান্নাতের উচ্চ মাকাম দান করুক। আমিন।