কোরআনের চর্চা অব্যাহত রাখা আবশ্যকশাওয়ালের ছয় রোজার ফজিলতসৌদিসহ বিশ্বের বিভিন্ন দেশে উদযাপিত হচ্ছে ঈদুল ফিতরবৃহস্পতিবার পবিত্র ঈদুল ফিতরপবিত্র কাবা শরীফ থেকে তিন কিলোমিটার দূর গেলো তারাবির নামাজের কাতার
No icon

প্রার্থনা করুন সর্বশক্তিমান আল্লাহর কাছে

এক. প্রার্থনা করতে থাকুন। যারা আপনাকে ভালোবাসে তাদের জন্য প্রার্থনা করুন। যারা আপনাকে ঘৃণা করে তাদের জন্য প্রার্থনা করুন। যারা আপনার ক্ষতি করার চেষ্টা করে তাদের জন্যও প্রার্থনা করুন। কেন? কারণ প্রার্থনা হলো সবচেয়ে মূল্যবান উপহার যা আপনি কাউকে দিতে পারেন এবং একটি ভালো প্রার্থনা তাদের হৃদয়কে নরম করতে পারে ও তাদের সুপথে পরিচালিত করতে পারে। আপনার জন্য অপেক্ষা করছে এমন পুরস্কারগুলোর কথা কল্পনা করুন।


পুনশ্চ : এক. এটি কোনো সাধারণ সময় নয়। আমরা এমন এক সময়ে বেঁচে আছি যখন আমাদের দৃঢ় ও দ্বিধাহীন বিশ্বাস থাকতে হবে যে, সর্বশক্তিমান আমাদের একমাত্র ভরসা ও আশ্রয়স্থল। ভয়াবহ গতিতে এত কিছু এখন ঘটছে যে, ফোকাসহারা হওয়াটা স্বাভাবিক। হতাশ হবেন না। নিজের ওপর চাপ নেয়া বন্ধ করুন। সর্বশক্তিমান জানেন, তিনি কী করছেন! তাঁকে বিশ্বাস করুন দৃঢ়ভাবে! দুই . আপনি চলা অব্যাহত রাখতে কি ক্লান্তি অনুভব করছেন? আপনি কি ভাবছেন যে, সর্বশক্তিমান আসলেই আপনার প্রার্থনা শুনছেন কি না! এ জাতীয় চিন্তাভাবনাকে আপনার মনের ওপর মেঘ সৃষ্টি করতে দেবেন না। এটি শয়তানের কাজ। আপনাকে শক্তিশালী করতে আর্জি জানান আপনার সৃষ্টিকর্তার কাছে। আপনার আশা জাগিয়ে রাখতে তাঁর কাছে প্রার্থনা করুন। তার কাছে চান যেন তিনি আপনার কাছে ভালো ভবিষ্যতের সঙ্কেত প্রেরণ করেন। শুধু তাঁকেই বলুন, চান তাঁর কাছেই।