যে গুণ থাকলে আল্লাহ বান্দাকে ক্ষমা করবেনভারতের প্রাচীনতম মসজিদ চেরুম্যান জুম্মা মসজিদ মুসলমানদের কাছে আল-আকসা বিশ্বের তৃতীয়-পবিত্রতম স্থান আল্লাহর ওপর ভরসা কী?‘কাজা’ নামাজ আদায়ের নিয়ম ও সময়
No icon

দেশের বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ করেছে আস-সুন্নাহ ফাউন্ডেশন

শীতার্ত দরিদ্র ও অসহায় মানুষ পেয়েছে আস-সুন্নাহ ফাউন্ডেশনের উষ্ণতার ছোঁয়া। শীতবস্ত্র বিতরণ ও দাওয়াহ কার্যক্রমের অংশ হিসেবে এই শীতে ১০ হাজার শীতবস্ত্র বিতরণ করছে বেসরকারি সেবা সংস্থা আস-সুন্নাহ ফাউন্ডেশন। সংস্থাটির অফিসিয়াল ফেসবুক পেজে তাদের শীতবস্ত্র বিতরণের তথ্য ও ছবি শেয়ার করা হয়েছে। শীতবস্ত্র বিতরণে মানুষকে উদ্বুদ্ধ করা হয়েছে।তাদের ফেসবুক ছবি ও তথ্যে দেখা যায়, সৈয়দপুর, গাইবান্ধা, রংপুর, দিনাজপুর, পঞ্চগড়, সুনামগঞ্জ, সিলেট, বাগেরহাট, কুড়িগ্রাম, সাতক্ষীরা, নীলফামারী, ময়মনসিংহ, ফরিদপুর, ঝিনাইদহ, কুষ্টিয়া ও শরীয়তপুরের বিভিন্ন অঞ্চলে শীতার্ত মানুষের কাছে শীতবস্ত্র পৌঁছে দিচ্ছেন তারা।তথ্যে আরও জানা যায়, আস-সুন্নাহ ফাউন্ডেশনের কম্বল বিতরণ ও দাওয়াহ কার্যক্রমে যে কারও অংশগ্রহণের সুযোগ রয়েছে। এ বিষয়ে ফাউন্ডেশনের বক্তব্য হলো- মাত্র ৪৫০ টাকা দান করে একটি কম্বল বিতরণ ও দাওয়াহ কার্যক্রমে অংশগ্রহণ করতে পারেন। এছাড়াও এ খাতে যেকোনো পরিমাণ টাকা দান করা যাবে।বিস্তারিত দেখার জন্য আস-সুন্নাহ ফাউন্ডেশনের একটি ফেসবুক পোস্ট এখানে সংযুক্ত করা হলো।

মন্তব্যের ঘরে এ বিষয়ে আস-সুন্নাহ ফাউন্ডেশনের আস-সুন্নাহ ফাউন্ডেশনের সুস্পষ্ট বক্তব্যও রয়েছে।উল্লেখ্য, আস-সুন্নাহ ফাউন্ডেশন একটি অরাজনৈতিক, অলাভজনক শিক্ষা, দাওয়াহ ও মানবকল্যাণে নিবেদিত সেবামূলক প্রতিষ্ঠান। আর্তমানবতার সেবা, কর্মসংস্থান তৈরি, দারিদ্র্য বিমোচন, বহুমুখী শিক্ষায়ন প্রকল্প পরিচালনা, ত্রাণ বিতরণ, স্বল্পমূল্যে বা বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান এ ধরনের কাজের মাধ্যমে একটি আদর্শ ও কল্যাণমূলক সমাজ গড়ে তুলতে ২০১৮ সাল থেকে কাজ করে যাচ্ছে।ইতোমধ্যে জনকল্যাণমূলক কাজ ও দেশের দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখার মাধ্যমে সর্বত্র বেশ সুনাম ও প্রশংসা কুড়িয়েছে বেসরকারি এই সেবা সংস্থাটি।