কোরআনের চর্চা অব্যাহত রাখা আবশ্যকশাওয়ালের ছয় রোজার ফজিলতসৌদিসহ বিশ্বের বিভিন্ন দেশে উদযাপিত হচ্ছে ঈদুল ফিতরবৃহস্পতিবার পবিত্র ঈদুল ফিতরপবিত্র কাবা শরীফ থেকে তিন কিলোমিটার দূর গেলো তারাবির নামাজের কাতার
No icon

দেশের বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ করেছে আস-সুন্নাহ ফাউন্ডেশন

শীতার্ত দরিদ্র ও অসহায় মানুষ পেয়েছে আস-সুন্নাহ ফাউন্ডেশনের উষ্ণতার ছোঁয়া। শীতবস্ত্র বিতরণ ও দাওয়াহ কার্যক্রমের অংশ হিসেবে এই শীতে ১০ হাজার শীতবস্ত্র বিতরণ করছে বেসরকারি সেবা সংস্থা আস-সুন্নাহ ফাউন্ডেশন। সংস্থাটির অফিসিয়াল ফেসবুক পেজে তাদের শীতবস্ত্র বিতরণের তথ্য ও ছবি শেয়ার করা হয়েছে। শীতবস্ত্র বিতরণে মানুষকে উদ্বুদ্ধ করা হয়েছে।তাদের ফেসবুক ছবি ও তথ্যে দেখা যায়, সৈয়দপুর, গাইবান্ধা, রংপুর, দিনাজপুর, পঞ্চগড়, সুনামগঞ্জ, সিলেট, বাগেরহাট, কুড়িগ্রাম, সাতক্ষীরা, নীলফামারী, ময়মনসিংহ, ফরিদপুর, ঝিনাইদহ, কুষ্টিয়া ও শরীয়তপুরের বিভিন্ন অঞ্চলে শীতার্ত মানুষের কাছে শীতবস্ত্র পৌঁছে দিচ্ছেন তারা।তথ্যে আরও জানা যায়, আস-সুন্নাহ ফাউন্ডেশনের কম্বল বিতরণ ও দাওয়াহ কার্যক্রমে যে কারও অংশগ্রহণের সুযোগ রয়েছে। এ বিষয়ে ফাউন্ডেশনের বক্তব্য হলো- মাত্র ৪৫০ টাকা দান করে একটি কম্বল বিতরণ ও দাওয়াহ কার্যক্রমে অংশগ্রহণ করতে পারেন। এছাড়াও এ খাতে যেকোনো পরিমাণ টাকা দান করা যাবে।বিস্তারিত দেখার জন্য আস-সুন্নাহ ফাউন্ডেশনের একটি ফেসবুক পোস্ট এখানে সংযুক্ত করা হলো।

মন্তব্যের ঘরে এ বিষয়ে আস-সুন্নাহ ফাউন্ডেশনের আস-সুন্নাহ ফাউন্ডেশনের সুস্পষ্ট বক্তব্যও রয়েছে।উল্লেখ্য, আস-সুন্নাহ ফাউন্ডেশন একটি অরাজনৈতিক, অলাভজনক শিক্ষা, দাওয়াহ ও মানবকল্যাণে নিবেদিত সেবামূলক প্রতিষ্ঠান। আর্তমানবতার সেবা, কর্মসংস্থান তৈরি, দারিদ্র্য বিমোচন, বহুমুখী শিক্ষায়ন প্রকল্প পরিচালনা, ত্রাণ বিতরণ, স্বল্পমূল্যে বা বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান এ ধরনের কাজের মাধ্যমে একটি আদর্শ ও কল্যাণমূলক সমাজ গড়ে তুলতে ২০১৮ সাল থেকে কাজ করে যাচ্ছে।ইতোমধ্যে জনকল্যাণমূলক কাজ ও দেশের দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখার মাধ্যমে সর্বত্র বেশ সুনাম ও প্রশংসা কুড়িয়েছে বেসরকারি এই সেবা সংস্থাটি।