কোরআনের চর্চা অব্যাহত রাখা আবশ্যকশাওয়ালের ছয় রোজার ফজিলতসৌদিসহ বিশ্বের বিভিন্ন দেশে উদযাপিত হচ্ছে ঈদুল ফিতরবৃহস্পতিবার পবিত্র ঈদুল ফিতরপবিত্র কাবা শরীফ থেকে তিন কিলোমিটার দূর গেলো তারাবির নামাজের কাতার
No icon

হৃদয়কে নরম করতে সর্বশক্তিমানের কাছে প্রার্থনা করুন

আমাদের হৃদয়কে নরম করে দিতে সর্বশক্তিমানের কাছে প্রার্থনা করতে থাকুন। যারা অকল্পনীয়ভাবে কষ্ট পায় তাদের জন্য আমাদের সহানুভূতি থাকতে পারে। তাদের জন্য আবেগের সাথে প্রার্থনা করতে শিখুন যেমন আমরা নিজেদের এবং আমাদের প্রিয়জনদের জন্য করি। সর্বোপরি, আমাদের আত্মা সর্বদা বিনয়াবনত থাকুক।
পুনশ্চ : এক. আপনি যখন রাস্তায় একটি বাঁক দেখেন, তার মানে এটি রাস্তার শেষ নয়। বিশ্বাসের সাথে পদক্ষেপ নিন এবং সেই মোড়টি ঘুরেন। মূলত এটিই জীবন। আপনাকে যেতে হবে। থামা যাবে না। হাল ছাড়া যাবে না। আপনি যদি হাল না ছাড়েন তবেই আপনি জয়ী হতে পারবেন। তাই কখনো নিজেকে সমর্পণ করবেন না।
লোকদের আপনার প্রতি খারাপ অভিপ্রায় নিয়ে চিন্তা করবেন না। নিজের পক্ষে যতটা সম্ভব সেরা উপায়ে সুরক্ষার চেষ্টা করুন, তবে মনে রাখবেন যে, সর্বশক্তিমানের চেয়ে বড় আর কিছু নেই। তিনি যখন আপনাকে রক্ষা করেন, তখন কেউ আপনাকে স্পর্শ করতে পারে না। তাঁর সাথে সেই লিঙ্কটি কখনোই হারাবেন না। সর্বদা তাঁর এবং এককভাবে তাঁর কাছে নিরাপত্তা প্রার্থনা করুন।